আলোচিত নিউজ

পাটুরিয়ায় ডুবে যাওয়া ফেরি তুলতে ব্যয় হবে দুই কোটি টাকা

মানিকগঞ্জের শিবালয় উপজেলার পাটুরিয়া ৫ নম্বর ফেরি ঘাটে পদ্মা নদীতে ডুবে যাওয়া রো রো ফেরি আমানত শাহকে তোলার জন্য কাজ করবে জিনোইন এন্টারপ্রাইজ লিমিটেড নামে একটি বেসরকারি প্রতিষ্ঠান।

ফেরিটি তুলতে প্রায় ২ কোটি টাকা ব্যয় হবে বলে জানান প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) বদিউল আলম। রোববার দুপুর দেড়টার দিকে তিনি সাংবাদিকদের বলেন, সোমবার বিকেলের দিকে আমানত শাহ ফেরি তোলার জন্য আমাদের সব

ধরনের যন্ত্রাংশ নিয়ে পাটুরিয়া ঘাটে পৌঁছাবে উদ্ধারকারী দল। এর আগে গত বুধবার (২৭ অক্টোবর) সকাল পৌনে ১০টার দিকে মানিকগঞ্জের শিবালয় উপজেলার পাটুরিয়ার ৫ নম্বর ঘাটে নোঙর করার পর আমানত শাহ নামে রো রো ফেরিটি ডুবে যায়।

ফেরিটি কাত হওয়ার আগে তিনটি ট্রাক নামতে পারলেও বাকি ১৪টি ট্রাক ও কাভার্ডভ্যান পদ্মা নদীতে তলিয়ে যায়। তবে এ দুর্ঘটনায় কোনো প্রাণহানির ঘটনা ঘটেনি।
মানিকগঞ্জের শিবালয় উপজেলার পাটুরিয়া ৫ নম্বর ফেরি ঘাটে

পদ্মা নদীতে ডুবে যাওয়া রো রো ফেরি আমানত শাহকে তোলার জন্য কাজ করবে জিনোইন এন্টারপ্রাইজ লিমিটেড নামে একটি বেসরকারি প্রতিষ্ঠান। ফেরিটি তুলতে প্রায় ২ কোটি টাকা ব্যয় হবে বলে জানান প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও)

বদিউল আলম। রোববার দুপুর দেড়টার দিকে তিনি সাংবাদিকদের বলেন, সোমবার বিকেলের দিকে আমানত শাহ ফেরি তোলার জন্য আমাদের সব ধরনের যন্ত্রাংশ নিয়ে পাটুরিয়া ঘাটে পৌঁছাবে উদ্ধারকারী দল। এর আগে গত বুধবার (২৭ অক্টোবর)

সকাল পৌনে ১০টার দিকে মানিকগঞ্জের শিবালয় উপজেলার পাটুরিয়ার ৫ নম্বর ঘাটে নোঙর করার পর আমানত শাহ নামে রো রো ফেরিটি ডুবে যায়। ফেরিটি কাত হওয়ার আগে তিনটি ট্রাক নামতে পারলেও বাকি ১৪টি ট্রাক ও কাভার্ডভ্যান পদ্মা নদীতে তলিয়ে যায়। তবে এ দুর্ঘটনায় কোনো প্রাণহানির ঘটনা ঘটেনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
Close