খেলাধুলা

আইপিএলের ৮ দলের অধিনায়কদের স্ত্রী-প্রেমিকাদের ছবি দেখুন

শুরু হয়ে গিয়েছে আইপিএল। আইপিএল যতটা ক্রিকেটের, ততটাই গ্ল্যামারের। আর এই গ্ল্যামার কোশেন্ট অনেকটাই বাড়িয়ে দেন ক্রিকেটারদের স্ত্রীরা। যদি ক্রিকেটিয় লড়াইয়ের পাশাপাশি, ৮ দলের অধিনায়কদের স্ত্রীদের সৌন্দর্য আর গ্ল্যামারের একটা প্রতিযোগিতা হত? দেখুন তো কে জিততেন সেখানে – সাক্ষী ধোনি (সিএসকে অধিনায়ক এমএস ধোনির স্ত্রী)-: ২০১০ সালে এমএসকে বিয়ে করেছিলেন সাক্ষী। তারপর থেকে বিভিন্ন সময় স্বামী মাঠে থাকলে গ্যালারিতে দেখা গিয়েছে সাক্ষীকে। ২০১৫ সালে জন্ম নিয়েছিল তাঁদের ফুটফুটে মেয়ে জিভা। সাক্ষীকে বলা হয় ভারতীয় ক্রিকেটের সেলফি কুইন

সারা রহিম উইলিয়ামসন (সানরাইজার্স হায়দরাবাদ অধিনায়ক কেন উইলিয়ামসনের স্ত্রী)-: সানরাইজার্স হায়দরাবাদ তথা নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসনের স্ত্রী সারা রহিম উইলিয়ামসন আদপে ব্রিটিশ। তিনি পেশায় নার্স। হাসপাতালেই প্রথম দুইজনের দেখা হয়েছিল। ২০১৫ সাল থেকে তাঁরা একসঙ্গে আছেন, তবে বিয়ে করেননি। ২০২০ সালের ডিসেম্বরেই তাঁদের একটি কন্যা সন্তান হয়েছে।

ইশা নেগি (দিল্লি ক্যাপিটালস অধিনায়ক ঋষভ পন্থের প্রেমিকা)-: দিল্লি ক্যাপিটালসের তরুণ অধিনায়ক সদাচঞ্চল উইকেটরক্ষক-ব্যাটসম্যান ঋষভ পন্থ। সোশ্যাল মিডিয়ায় প্রেমিকা ইশা নেগির সঙ্গে নিজের একটি চমকপ্রদ ছবি শেয়ার করে গোটা বিশ্বের সঙ্গে তার পরিচয় করিয়ে দিয়েছিলেন পন্থ। ইশা একজন উদ্যোগপতি তথা ইন্টেরিয়র ডেকর ডিজাইনার।

আথিয়া শেঠি (পাঞ্জাব কিংস অধিনায়ক কেএল রাহুলের প্রেমিকা)-: বলি অভিনেত্রী আথিয়া শেঠির সঙ্গে কেএল রাহুলের সম্পর্ক আর গোপন নয়। তবে এই জুটির কেউই সেই বিষয়ে নিশ্চিত করে কিছু বলেনি। তাদের ইনস্টাগ্রামের ছবি, রোমান্টিক ক্যাপশন এবং কমেন্টসই অবশ্য সব কথা বলে দিয়েছে।

চারুলতা স্যামসন (রাজস্থান রয়্যালস অধিনায়ক সঞ্জু স্যামসনের স্ত্রী)-: চারুলতা এবং সঞ্জুর প্রেম হয়েছিল কলেজে স্নাতক স্তরের পড়াশোনার সময়। ২০১৮ সালের ২২ ডিসেম্বর তারা বিয়ে করেছিলেন। সঞ্জু এবং চারুলতার মধ্যে যে কত প্রেম, তা তাদের নিয়মিত সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ছবিগুলি দেখলেই বোঝা যায়।

অনুষ্কা শর্মা (রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু অধিনায়ক বিরাট কোহলির স্ত্রী)-: বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা এবং ভারত ও রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের অধিনায়ক বিরাট কোহলির প্রেম কাহিনি নিয়ে নতুন করে আর কিছু বলার নেই। ভারতীয় ক্রিকেটের বর্তমান প্রথম দম্পতির সম্প্রতি একটি কন্যা সন্তান হয়েছে। অনুষ্কাকে প্রায়ই তার স্বামীর খেলা দেখতে মাঠে আসতে দেখা যায়।

তারা রিজওয়ে (কলকাতা নাইট রাইডার্স অধিনায়ক ইয়ন মর্গানের স্ত্রী)-: কেকেআর অধিনায়কের স্ত্রী বর্তমানে লন্ডনের বারবেরিতে মার্কেটিং কোঅর্ডিনেটর হিসাবে কাজ করেন। তবে তার আগে তিনি ছিলেন প্যারাডাইস ফ্যাশন ট্রেন্ডসের পার্টটাইম মডেল। তাঁর বেড়ে ওঠা অবশ্য অস্ট্রেলিয়ার অ্যাডিলেডে, এক অজজি রাজনীতিবিদের মেয়ে তিনি। ২০১০ সালে সেখানকারই এক বারে প্রথম দেখা হয়েছিল দুজনের। মর্গান ইংল্যান্ডের হয়ে অ্যাশেজ খেলতে গিয়েছিলেন।

ঋতিকা সাজদে (মুম্বই ইন্ডিয়ান্স অধিনায়ক রোহিত শর্মার স্ত্রী)ঋতিকা সাজদে ছিলেন স্পোর্টস ম্য়ানেজার। প্রথমে অবশ্য তিনি যুবরাজ সিং-এর বেশি ঘনিষ্ঠ ছিলেন। পরে রোহিতের সঙ্গে তার প্রেম জমে উঠেছিল। ২০১৫ সালের ১৩ ডিসেম্বর তারা বিয়ে করেছিলেন। তাদের একটি ফুটফুটে মেয়েও আছে। এখন ঋতিকা শুধুই রোহিতের ম্যানেজার, এবং স্বামীর বেশিরভাগ খেলাতেই মাটে থাকেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
Close